ePassport account or application delete - EDesk Job eTutorials ePassport account or application delete - EDesk Job eTutorials

সর্বশেষ

2022-06-05

ePassport account or application delete

ই-পাসপোর্ট অনলাইন একাউন্ট অথবা আবেদন পত্র মুছে ফেলার জন্য আবেদন পত্রের নমুনা।  

তারিখঃ

বরাবর

সহকারি পরিচালক

আঞ্চলিক পাসপোর্ট অফিস, উত্তরা

ঢাকা।

 

বিষয়ঃ -পাসপোর্ট অনলাইন একাউন্ট অথবা আবেদন পত্র মুছে ফেলার জন্য আবেদন।

 

জনাব,

বিনীত নিবেদন এই যে, আমি সালমান খান পিতা- শারুখ খান, গত ২০ জুন ২০২২ তারিখে অনলাইনে পাসপোর্টের জন্য আবেদন করি। কিন্তু আমার অনলাইন আবেদন পত্রে কিছু ভুল পরিলক্ষিত হয়। যার কারণে উক্ত আবেদন পত্রটি জমা দেয়া সম্ভব হচ্ছে না। তাই আমার -পাসপোর্ট এর অনলাইন একাউন্ট অথবা আবেদন পত্রটি (অনলাইন রেজিস্ট্রেশন নং OID1000001234) সার্ভার থেকে মুছে ফেলা প্রয়োজন।

 

অতএব, মহোদয়ের নিকট আমার আবেদন উপরোক্ত সমস্যার কথা বিবেচনা করে আমার অনলাইন একাউন্ট অথবা আবেদন পত্রটি মুছে দিয়ে নতুন করে আবেদন করার  সুযোগ দানে বাধিত করবেন।

 

 

নিবেদক

 

নামঃ সালমান খান

অনলাইন রেজিস্ট্রেশন নং. OID1000001234

মোবাইলঃ

ePassport


No comments:

Post a Comment